বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:০২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বাকেরগঞ্জের অবৈধ (এমআরবি) ব্রিকস এর মালিক মশিউরের হুঙ্কার : তার পকেটে থাকে প্রশাসন ! 

বাকেরগঞ্জের অবৈধ (এমআরবি) ব্রিকস এর মালিক মশিউরের হুঙ্কার : তার পকেটে থাকে প্রশাসন ! 

dynamic-sidebar

বিভিন্ন পত্র-পত্রিকায় লেখালেখির পরেও থেকে নেই অবৈধ এম.আর.বি ব্রিকস ইট ভাটার মালিক মশিউর রহমান জোমাদ্দার এর কর্মকান্ড। এবার বললেন প্রশাসন আমার পকেটে থাকে। সাংবাদিকেরা কি করতে পারে দেখে নেয়ার হুমকি দিলো। আমার ইট ভাটা চলবে, ক্ষমতা থাকলে কেউ বন্ধ করুক। বাকেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামের অবৈধ ইট ভাটার মালিক মশিউর রহমান জোমাদ্দার নানা অপকর্মের নায়ক। সে কাউকেই পরোয়া করছেন না। একই গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন কৃষক জানান, এই অবৈধ ইট ভাটার মালিকের কারণে আজ আট থেকে দশ বছর যাবৎ আমরা কৃষি জমিতে আউশ ধান চাষ করতে পারছি না। অবৈধভাবে ইট ভাটা রক্ষা করতে আমাদের ধান চাষের বিলের খাল, নালা জোর করে বেধে আটকিয়ে রাখে। কৃষি জমিতে পানি উঠতে দেয়না বিধায় আমরা আউশ ধানের চাষ করতে পারি না।

পরিবার পরিজনদের নিয়ে অনেক কষ্ট করে জীবন-যাপন চালাতে হচ্ছে। বার আউলিয়ার দরবার শরীফের খাদেম কর্তৃপক্ষ অনেকেই জানান, অবৈধ ইট ভাটার ইট ও গাছ-লাকরী মিনি ট্রাক ও ট্রলি ডুকে আমাদের দরবারের সরু রাস্তাটি ভেঙ্গে চুরে ও ধুলাবালিতে দরবারের পরিবেশ নষ্ট করে দিচ্ছে। মশিউর জোমাদ্দার বাকেরগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি বিধায়ন তিনি দীর্ঘদিন যাবৎ অবৈধ ভাবে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দিখিয়ে কোন ছাড়পত্র ছাড়াই ইট ভাটা চালিয়ে যাচ্ছে। এব্যাপারে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ হলে সাংসাদিকদের পুড়ে ফেলাসহ দেখে নেয়ার হুমকি দিয়ে আসছে।

প্রশাসন সন্ত্রাসী মশিউর জোমাদ্দারের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়ায় কৃষক, দরবারের খাদেম কর্তৃপক্ষ, দুটি স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী আতংকে দিন কাটাচ্ছে। জরেজমিনে তদন্ত করলেই এই পাঁচটি সম্পদের ধ্বংসের চিত্রগুলো সত্যতার প্রমাণ মিলবে। তার বিরুদ্ধে কেউ মুখ খুললেই খুন, গুম ও মিথ্যা মামলার ভয় দেখায়। এ বিষয়ে অবৈধ ইট ভাটা মালিক মশিউর রহমান জোমাদ্দারের কাছে প্রকাশ্যে জানতে চাইলে তিনি জানান, প্রশান আমার পকেটে থাকে তা আমি বলিনি বলে চলে যায়। এ ব্যাপারে বাকেরগঞ্জের নির্বাহী অফিসার কাজী সালেহ্ মোস্তানজির জানান, বাংলাদেশে সকল অবৈধ ইট ভাটা অচীরেই বন্ধ হতে যাচ্ছে। আমার বাকেরগঞ্জের অবৈধ ইট ভাটাগুলোর বন্ধের লিখিত তালিকা জেলা প্রশাসকের কাছে পাঠানো হয়েছে। এখন বাকেরগঞ্জের মানুষেরা মাটি দিয়ে দালান তৈরী করবে। ইটের আর দরকার নেই। এ কথাও বলেন তিনি। অবৈধ ইট ভাটার মালিক নামধারী সন্ত্রাসীকে আইনের আওতায় এনে নির্দিষ্ট বিচারের দাবী জানিয়েছেন ভুক্তভোগীরা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net